তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ক্যান্সার আক্রান্ত শিশু মরিয়মকে বাঁচাতে বাবার আকুতি

ক্যান্সার আক্রান্ত শিশু মরিয়মকে বাঁচাতে বাবার আকুতি
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া গ্রামের দিনমজুর জসিম উদ্দিনের ৩ বৎসরের কন্যা মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত। শিশুর পিতার সাথে কথা বলে জানা যায়, শিশুটি ক্যান্সারে আক্রান্ত। পেটে বর্তমানে ঘাঁ হয়ে গেছে।পেট দিয়েই পায়খানা/পুঁজ নির্গত হয়।

পিতা জসিম উদ্দিন বলেন, শুরুতে শিশুর পেট বড় নিয়ে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার এম এ কাদেরের পরামর্শে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে টিউমার ধরা পড়ে। ডাক্তার অপারেশান করে টিউমার অপসারন করে। কিন্তু সৃষ্টিকর্তার লীলায় ১৫ দিন পর পরীক্ষা-নীরিক্ষায় ডক্টর বলেন শিশুটির ক্যান্সার হয়েছে। ডাক্তারের পরামর্শে মহাখালী টিভি গেইট জাতীয় ক্যান্সার হসপিটালে নিয়ে যান।

ডাক্তার বলেন, শিশুটিকে ভালো করতে ৫/৬ লক্ষ টাকা লাগবে। তবেই সুস্থ হতে পারে।এ অবস্থায় শিশুটির পিতা দিশেহারা হয়ে সমাজের সুহৃদয়বান মানুষের কাছে সাহায্য/সহযোগীতা কামনা করেছেন।যোগাযোগ-শিশুর পিতা জসিম উদ্দিন- ০১৯৪২-৫৭৬৪১২





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই