তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সখীপুরে এসডিএস’র নির্বাহী পরিচালকসহ দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ জুন]
টাঙ্গাইলের সখীপুরে এসডিএস’র ( সোস্যাল ডেভলপমেন্ট সোসাইটি) এনজিও’র নির্বাহী পরিচালক ৩২ মামলার ফেরারি ও  পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামি মো.রফিকুল ইসলাম ওরফে সাইফুলকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে সখীপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে বিভিন্ন সময় থানা ও আদালতে দায়ের করা ৩২টি মামলা রয়েছে। ওই মামলাগুলোর মধ্যে ৫টি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও ৪টি মামলায় গ্রেফতারি পরোয়না রয়েছে।  গ্রেফতারকৃত রফিকুল ইসলাম উপজেলার আড়াইপাড়া গ্রামের মৃত: আবদুল কুদ্দুছের ছেলে। একই রাতে সিআর ৭৭১/১১ এর মামলার সাজাপ্রাপ্ত আসামি পৌরসভার কচুয়া রোড এলাকার সুলতান আহমেদের ছেলে জাহিদুল ইসলামকে (২৮)  গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.শামছুল হক জানান, রফিকুল ইসলাম এসডিএস’র নির্বাহী পরিচালক থাকাকালিন তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে সখীপুর থানা ও বিভিন্ন আদালতে ৩২ টি মামলা করা হয়। পাঁচটি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও চার মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ও জাহিদুলকে সোমবার সকালে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই