তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ

ময়মনসিংহ বিভাগের নারী সাংবাদিকদের ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত নারী সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক ১দিনের প্রশিক্ষণ কর্মশালা শনিবার দিনব্যাপী ময়মনসিংহের বিনা সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস ইস্টিটিউট বাংলাদেশের মহা পরিচালক জাফর ওয়াজেদ প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করেন। পিআইবি’র প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলমের পরিচালনায় প্রশিক্ষণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, কনসালটেন্ট এইচডিএম আদনান ফয়সল, ঢাকা নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু ও মোহাম্মদ শাহ আলম ডিজিটাল বাংলাদেশ বিষয়ক কার্যক্রম, ধারনা ও সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন।

বিকালে সাটিফিকেট বিতরনী ও সমাপনি অনুষ্ঠানে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আতাউল করিম খোকন, চ্যানেল আই এর সিনিয়র নিউজ এডিটর মীর মাশরুর জামান ও এই অঞ্চলের প্রথম সংবাদ পত্র দৈনিক জাহানের সম্পাদিকা অধ্যাপক রেবেকা ইয়াসমিন সমাপনি অনুষ্ঠানে বক্তব্য  রাখেন।

নারী সাংবাদিকদের প্রশিক্ষনে ময়মনসিংহ বিভাগের  ৪জেলা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নারী সাংবাদিক ও নান্দাইল প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মিসেস ইছমত আরা বেগম সহ ৩০জন নারী সাংবাদিক যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই