তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে উপজেলা পরিষদের নবনির্বাচিতদের দায়িত্ব গ্রহন

ত্রিশালে উপজেলা পরিষদের নবনির্বাচিতদের দায়িত্ব গ্রহন
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার দায়িত্ব গ্রহন করেছেন। বৃহস্পতিবার দুপুরে  ত্রিশাল উপজেলা পরিষদ হলরুমে মাসিক সাধারন সভায় নবনির্বাচিত চেয়ারম্যানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী চেয়ারম্যান জয়নাল আবেদীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে দায়িত্বগ্রহন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, বিদায়ী ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, সহকারী কমিশনার ভুমি এরশাদ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এ এন এম শোভা মিয়া আকন্দ, এডভোকেট জিয়াউল হক সবুজ প্রমূখ।

দায়িত্বগ্রহন অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানআব্দুল মতিন সরকার  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা গ্রাম হবে শহর এ ম্লোগানকে বাস্তবায়নে উপজেলা পরিষদ থেকে সর্ব্বোচ্চ ভুমিকা রাখা হবে। জনগন যে প্রত্যাশা নিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তার শতভাগ বাস্তবায়নে আমি কঠোর পরিশ্রম করে যাব। ঘুষ, দুর্নীতিমুক্ত জনবান্ধব উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

উল্লেখ্য গত ৫মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ইকবাল হোসেনকে পরাজিত করে বিজয়ী হন সতন্ত্র প্রার্থী আব্দুল মতিন সরকার। এর আগে তিনি ১৯৮৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান, ২০০১ সালে আওয়ামীলীগের নৌকার প্রার্থী হিসেবে জাতীয় সংসদ সদস্য ও ২০০৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই