তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিসচা’র ঈদ পুনমিলনী

নান্দাইলে নিসচা’র ঈদ পুনমিলনী ও কমিটি গঠন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) শাখার আয়োজনে ঈদ পুনমিলনী ও কমিটি গঠন শনিবার বিকালে পৌর সদর কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট সমাজ সেবক মো. দবির উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, মানবাধিকার সংগঠক ও নিসচা নান্দাইলের উপদেষ্ঠা সাংবাদিক মোহাম্মদ এনামুল বাবুল।

নিসচা’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও নান্দাইলের আহ্বায়ক আসাদুজ্জামান খান শিবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমাজ সেবক জাকির হোসেন ভূইয়া, মাসুদ রানা, সাংবাদিক ফয়সাল আহম্মেদ, শাহজাহান ফকির, সারোয়ার হাসান সবুজ, নান্দাইল দালান নির্মাণ সমিতির সেক্রেটারী বিল্লাল আহম্মেদ, নিসচা’র সদস্য রিফাদ ইসলাম রানা প্রমুখ।

পরে অনুষ্ঠানের সভাপতি দবির উদ্দিন ভুইয়া ও নিসচা নান্দাইলের উপদেষ্ঠা এনামুল হক বাবুলের সমন্বয়ে আসাদুজ্জামান খান শিবুলকে সভাপতি, জাকির হোসেন ভূইয়া সহ-সভাপতি, মাসুদ রানা সাধারন সম্পাদক, শহীদ ভূইয়া যুগ্ম সাধারন সম্পাদক, ফয়সাল আহম্মেদ সাংগঠনিক সম্পাদক ও শাহজাহান ফকির’কে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল বলেন, ‘নিরাপদ সড়ক চাই এটি সর্বস্তরের জনগণের প্রাণের দাবী। তিনি সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও উদ্যোক্তা জনপ্রিয় চলচিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জ্ঞাপন সহ নিসচা নান্দাইলের সকল সদস্যদেরকে নিরাপদ সড়ক চাই এর সাংগঠনিক কার্যক্রমে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই