তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পূর্বশত্রুতার জেরে বিধবার ঘর ভাঙচুরের অভিযোগ

ভালুকায় পূর্বশত্রুতার জেরে বিধবার ঘর ভাঙচুরের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ভালুকায় পূর্বশত্রুতার জের হিসেবে এক বিধবার ঘর ভাঙচুর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কলেজপাড়া এলাকায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, পৌরসভার ১নম্বর ওয়ার্ড কলেজপাড়ার আব্দুল হামিদ মিয়ার সাথে নয়ন গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে নয়ন ও আতিকুল হামিদের বাড়িতে গিয়ে হাওলাত নেয়া ২০ হাজার দাবি করায় হামিদের বৃদ্ধা মা হামিদা খাতুন টাকার বিষয়টি অস্বীকার করেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নয়ন ও আতিকুল খুটি দিয়ে নির্মিত একটি ঘর ভেঙে গুড়িয়ে দেয়।

আব্দুল হামিদ মিয়া জানান, নয়নদের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধের জের হিসেবে ঘরটি ভাঙচুর করে এবং হত্যাসহ বিভিন্ন ধরনের হুমকী দিয়ে যায়। ভাঙচুরে তার ৮০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে তার অভিযোগ। নয়ন মিয়া জমি সংক্রান্ত বিরোধের বিষয়টি স্বীকার করে বলেন, ঘর ভাঙ্গার ঘটনাটি সাজানো।

এ ঘটনায় আব্দুল হামিদ বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই