তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ধর্ষনের অভিযোগে ৫ জনের নামে মামলা

নান্দাইলে ধর্ষনের অভিযোগে ৫ জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ০২ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বড়াইল কুনিয়াপাড়া গ্রামের এক তরুণী (১৯)কে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষনের অভিযোগে নান্দাইল মডেল থানায় ঐ তরুণী বাদী হয়ে শনিবার একজনের নামে ধর্ষন ও চার জনের নামে মারধরের অভিযোগ এনে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

মামলা সূত্র ও ঐ তরুণী জানান, একই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র আল ইলসাম আবু (২৪) তাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষন করে। সর্বশেষ ৩১মে রাতে তাকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষন করে। ঐ তরুণী তাকে বিয়ের কথা বললে তার ভাই সোহেল মিয়া, মিজান, বোন পাখি আক্তার ও ভগ্নিপতি জাকারিয়া তাকে ঘরে আটকিয়ে বেধম মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। ধর্ষক আল ইসলাম আবু তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে তরুণী থানায় মামলা দায়ের করে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, উক্ত ধর্ষনের ঘটনায় থানায় নিয়মিত মামলা নথিভূক্ত করে তরুণীকে মেডিকেল টেস্ট করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং উপ-পরিদর্শক মো. আবু তালেব ভূইয়াকে তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।# 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই