তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভুয়া কাজীর মারপিটে প্রকৃত কাজী আহত

নওগাঁয় ভুয়া কাজীর মারপিটে প্রকৃত কাজী আহত
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর রাণীনগরে ভুয়া কাজী’র (নিকাহ্ রেজিষ্ট্রার) দৌরাত্ন দিন দিন বেড়েই চলেছে। একটি বিশেষ মহলের ছত্র-ছায়ায় ভুয়া কাজী তার অপকর্ম চালিয়ে যাচ্ছে। এতে গ্রামের সহজ সরল মানুষ প্রতারণার শিকার হচ্ছে। অতিসম্প্রতি জালাল হোসেন নামের এক ভূয়া কাজীর নিকাহ্ রেজিষ্ট্রার করার সময় বাধা দেওয়ায় জালাল ও তার লোকজনের মারপিটে প্রকৃত কাজী (নিকাহ্ রেজিষ্ট্রার) শাহজাহান আলী গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় নওগাঁ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সরকারী বিধি মোতাবেক নিকাহ্ রেজিস্ট্রার কাজী মোঃ শাহজাহান আলী প্রামানিক দীর্ঘদিন থেকে রাণীনগর উপজেলার ৫নং বড়গাছা ইউনিয়নে যথাযথ ভাবে দায়িত্ব পালন করে আসছে। অন্যদিকে উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের কাজী হিসেবে দাবীদার কথিত ভূয়া নিকাহ্ রেজিস্ট্রার বেলাল হোসাইনের ভাই জালাল হোসেন গত ১৮ মে রাতের আঁধারে ৫ নং বড়গাছা ইউনিয়নে শলিয়া গ্রামের বিবাহ রেজিস্ট্রি করতে যায়। খবর পেয়ে ওই ইউনিয়নের তালিকা ভূক্ত কাজী শাহজাহান আলী ঘটনাস্থালে পৌঁছা মাত্রই কথিত ভুয়া কাজী বেলাল হোসাইনের ভাই জালাল নিকাহ্ রেজিস্ট্রার বই ফেলে দিয়ে  ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

ওই রাতেই কাজী শাহজাহান ঘটনাস্থল থেকে ফেরার পথে কথিত কাজী বেলালের নেতৃত্বে লোকজন পথরোধ করে শাহজাহানের উপর হামলা ও মারপিট করে এবং ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। গুরুত্বর আহত অবস্থায় কাজী শাহজাহান কে স্থানীয় লোকজন উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র স্থানান্তর করা হয়েছে।

অভিযোগের বিষয়ে কথিত কাজী বেলাল হোসাইন বলেন, তার ভাই এর বিয়ে রেজিষ্ট্রি করতে যাওয়া ঠিক হয়নি। সে নিকাহ রেজিষ্ট্রার না। ঘটনাস্থলে আমি ছিলাম না, আমার ভাইয়েরা ছিল তারা কি করেছে আমি তা জানি না।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহবুব আলম বলেন, কাজী শাহজাহানের উপর হামলা ও মারপিট ঘটনার তদন্ত কার্যক্রম শেষ হয়েছে খুব শিঘ্রই রির্পোট জমা দেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই