তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পুলিশী তৎপরতায় আইনশৃংখলার উন্নয়ন

কালিয়াকৈরে পুলিশী তৎপরতায় আইনশৃংখলার উন্নয়ন
[ভালুকা ডট কম : ১৯ মে]
গাজীপুরের কালিয়াকৈর থানায় ওসি আলমগীর হোসেন মজুমদার যোগদানের পর থেকে পুলিশী তৎপরতায় আইনশৃংখলার ব্যপক উন্নয়ন হয়েছে।পুর্বে উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতি,ছিনতাই বিভিন্ন অপরাদ মূলককর্মকান্ড সংগঠিত হয়ে থাকত।আজকে অনেকটাই কমে এসেছে।যেমন,উপজেলার পাইকপাড়াএলাকায়,পৌরসভাস্থ কালামপুর এলাকায়,বাড়ইপাড়া,ঢাকা-টাংগাইল মহাসড়কের পাশে  কালিয়াকৈর  চন্দ্রাফরেস্ট এলাকায় ডাতাতিএবং গুরুচুড়ি অনেকটাই কমে এসেছে।এতেকরে উপজেলার জনমনে অনেকটা স্বত্বি ফিওে এসেছে।এখন পুলিশী কার্যক্রমে জনগনের দার গোড়ায় পুলিশী সেবা পেয়ে  জনমনে ব্যবপক আস্থাসৃস্টি করছে।

এছাড়াও  বর্তমান মাদকনির্মূলের জন্য উপজেলাপুলিশ প্রশাসনেুর উদ্দ্যোগে ফুটবলটুর্নামেন্টের  আয়োজন করেছে।গত ১৮ সেপ.২০১৮ থেকে১২ মে ২০১৯ইং তারিখ  পর্যন্ত কালিয়াকৈর থানায় সর্বমোট ২৮০টি মামলা,আসামী৩৭৯জন,এর মধ্যে ইয়াবাউদ্ধার৬১২৮পিচ, গাজা ১৩কেজি ৮০গ্রাম,হেরোইন ৫৬১গ্রাম ৬৭৪ পুড়িয়া,ফেনসিডিল ১,১৭৭ বোতল চোলাই মদ ২,৫৬৪.৫লিটার ৩১০ বোতল,মোট ৪৯,৯২,১৭০ টাকার  অবৈধ  মালউদ্ধারকরেছে  কালিয়াকৈর থানাপুলিশ।বর্তমানে পুলিশের এই তৎপরতার কারনে উপজেলার ভিবিন এলাকায়  ডাকাতি,দস্যুতা,খুন,অপহরন,ডাকাতির  প্রস্ততি মাদকসহ  ভিবিন অপরাদ মূলককর্মকান্ড  পুর্বেও তুলনায় অনেকাটাই  কমে এসেছে ।

কালামপুর গ্রামের দেওয়ান আশরাফ সরকার বলেন, আইনশৃংখলা পরিস্থিতিআগের চেয়ে অনেকভালো। আমাদেও কালামপুেরএলকার বনাঞ্চলে  বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড সংগঠিত হতো সন্ধার পর আমর রাস্তায় চলতে ভয় পেতাম। এখন আর সেইভীতি কর অবস্থা নেইআমরা নির্ভিগে দিন কাটাতে পারছি। এ বিষয়ে আলাপ কালে কালিয়াকৈর থানা পুলিশের অফিসার ইনচার্জ আলমগীর

হোসেনমজুমদার বলেন,জেলাপুলিশসুপারেরনির্দেশে আমরা আইনশৃংখলা পরিস্তিতির উন্নয়নে কাজ করে আসছি। জনগনের সাথে সম্পর্ক তৈরীকওে তাদেও আইনী পরামর্শ দিয়ে সচেতন করেছি। খেলাধুলার আয়োজন কওে মানুষদের ব্যস্ত রেখেছি।আমাদেও পুলিশ বাহিনীর প্রতিটিসদস্য আন্তরিকতার সাথে কাজকরায় আগের চেয়ে আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়নহয়েছে।আমাদেও মাননীয় পুলিশসুপারের তৎপরতায় ভবিষ্যতেও এই ধারাঅব্যাহত থাকবে বলে আশা করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই