তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্কুল ছাত্রীকে এসিডে পুড়িয়ে মারার হুমকি

নান্দাইলে স্কুল ছাত্রীকে এসিডে পুড়িয়ে মারার হুমকি
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের এক স্কুল ছাত্রীকে এসিডে পুড়িয়ে মারার হুমকি দিয়েছে স্থানীয় এক বখাটে।

নান্দাইল থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানাগেছে, একই গ্রামের শফিক মিয়ার ছেলে শাহিন মিয়া (১৮) স্থানীয় বিদ্যালয়ে অধ্যয়নরত নবম শ্রেণীর ঐ ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় বিদ্যালয়ে যাওয়ার পথে শাহীন ও তার অপর সহযোগী একই গ্রামের আলাল উদ্দিনের ছেলে শান্ত তাকে রাস্তায় আটকিয়ে টানা-হেঁচড়া করে এবং জোরপূর্বক ছাত্রীটির ছবি তুলে তা বিকৃত করে কুপ্রস্তাব দেয়। বখাটে শাহিনের উত্ত্যক্ত থেকে বাচঁতে বিদ্যালয়ে যাওয়া বন্ধ সহ ১১ই মে নান্দাইল মডেল থানায় একটি জিডি করে। জিডির বিষয়টি শাহিন জানতে পেরে শান্তকে নিয়ে ছাত্রীটিকে এসিডে পুড়িয়ে মেরে ফেলার হুমকি দেয়। তবে এ বিষয়ে শাহিনকে বাড়িতে না পাওয়া তার বক্তব্য নেওয়া যায়নি।

নান্দাইল থানার উপপরিদর্শক জালাল উদ্দিন জানান, গত বৃহস্পতিবার (১৬ই মে) ছাত্রীর বাড়িতে গিয়ে ঘটনা সম্পর্কে জেনে শাহীনের পিতা-মাতাকে সাবধান সহ ছেলেকে নিয়ন্ত্রন রাখা না হলে আইনতগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই