তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা

ভালুকা উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা
[ভালুকা ডট কম : ১৮ মে]
ভিক্ষুক পুর্ণবাসন ও ভালুকা উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণার লক্ষ্যে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির জন্যে শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সকল ইউনিয়ন পরিষদের সহযোগিতায় পরিষদ মুক্তমঞ্চে উপকরণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে স্থানীয় এম,পি আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপস্থিত থেকে একশত ৩জন ভিক্ষুককের মাঝে ৮৫জনকে ছাগল,৫জনকে ভ্যানগাড়ি, ২টি বসত ঘর এবং ৮জনকে ব্যবসার জন্য চা বিক্রির সামগ্রি, ও ৩জনকে কাপড় ব্যবসার জন্য শাড়ি কাপড়,লুঙ্গী গামছা বিতরণ করা হয়।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ফুলবাড়ীয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রোমেন শর্মা, ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ, ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণী সম্পদক কর্মকর্তা ডা.হেলাল উদ্দিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই