তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমির জাল কাগজ তৈরির অভিযোগে মামলা

ভালুকায় জমির জাল কাগজ তৈরির অভিযোগে মামলা দোকানে সীলগালা  
[ভালুকা ডট কম : ১৬ মে]
ভালুকায় জমির জাল কাগজ তৈরির অভিযোগে বুধবার রাতে এক দোকানে অভিযান চালিয়ে, দোকানে সীলগালা ও কম্পিউটার জব্দ করে উপজেলা ভূমি অফিসের সহকারী বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন।  মামলায় এক জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও একজনকে আসামী করা হয়।

মামালা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা জানতে পারেন, ভালুকা সাব রেজিস্ট্রি অফিসের সামনে এইচ,কে কম্পিউটার নামের একটি দোকানে জমির বিভিন্ন প্রকার জাল কাগজ তৈরি করা হচ্ছে। পরে ওই দোকানে অভিযান চালিয়ে একটি জাল কাগজ তৈরির ফরমেট, জাল পর্চা,জাল নামজারীর কাগজসহ বিভিন্ন প্রকার কাগজ জব্দ করা হয়। এই সময় দোকানের মালিকসহ কর্মচারীরা পালিয়ে যায়। ওই দোকান থেকে একটি কম্পিউটার জব্দের পর দোকানটি সীল গালা করে দেন। রাতে এইচ কে কম্পিউটারের মালিক দলিল লেখক হুমায়ন কবীর(সনদ নং ৫৯৯২)সহ আরো একজনকে অজ্ঞাত আসামী করে ভালুকা ভূমি অফিসের সহকারী দেলোয়ার হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় দায়ের করেন (মামলা নং- ২৫)।

ভালুকা  মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান,আসামী গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত আছে।ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা জানান,সংবাদ পেয়ে একজন দলিল লেখকের দোকান থেকে  বিভিন্ন জাল কাগজসহ জাল কাগজ তৈরির একটি ফরমেট ও কম্পিউটার জব্দ করা হয়েছে। দোকানটি সীল গালা করার পর এক জনের নাম উল্লেখসহ আরো একজনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই