তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

ভালুকায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৩ মে]
ভালুকা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাইন উদ্দিন এলাকায় সন্ত্রা, নৈরাজ্য, মাদক ও জঙ্গিবাদ মুক্ত করতে সাংবাদিক সমাজের সর্বাত্মক সহযোগীতা কামনা করে জনসেবার মান উন্নয়নে সর্বাত্মক কাজ করতে চাই।

তিনি বলেন ভালুকা মডেল থানা কে একটি আধুনিক সমাজ সেবা মূলক মডেল থানা হিসাবে গড়ে তুলতে চাই। এই লক্ষ্য বাস্তবায়নে সাংবাদিক সমাজ সহ সচেতন মহলের সর্বাত্মক সহযোগীতা প্রয়োজন। আজ সকালে ভালুকা মডেল থানা মিডিয়া সেন্টারে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত ওসি এসব কথা বলেন।

আলোচনায় অংশ নেন ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারন সম্পাদক ফিরোজ খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী, এস.এম. শাহ্ জাহান সেলিম, মাইন উদ্দিন, ক্লাব সদস্য ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ক্লাব সদস্য মুখলেছুর রহমান মনির, আতাউর রহমান তরফদার, জহিরুল ইসলাম জুয়েল, আলমগীর হোসেন, এম.এ সুবুর ও আওলাদ হোসেন রুবেল। মতবিনিময় সভায় ভালুকা প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীগন উপস্থিত ছিলেন।

প্রকাশ ভালুকা মডেল থানার নবাগত পুলিশ কর্মকর্তা মাইন উদ্দিন গত ১লা মে ভালুকা মডেল থাকায় যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় কর্মরত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই