তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মুক্তিযোদ্বা পরিবারের বাড়ী ঘরে হামলা অগ্নি-সংযোগ

ত্রিশালে মুক্তিযোদ্বা পরিবারের বাড়ী ঘরে হামলা অগ্নি-সংযোগ
[ভালুকা ডট কম : ১০ মে]
জমি সংক্রান্ত বিরোধের জেরধরে ময়মনসিংহের ত্রিশালে বীর মুক্তিযোদ্বা মৃত আবু তাহেরের পরিবারের বাড়ী ঘরে হামলা ভাংচুর অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে।

জানাযায়, উপজেলা খাঘাটি গ্রামের বীর মুক্তিযোদ্বা মৃত আবু তাহেরের মেয়ে সেলিনা আক্তারের বাড়ী ঘরে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে পূর্ব শত্রুতায় পাশ্ববর্তি গ্রামের আব্দুর রশিদ ও তার ছেলে সোহাগ, আনোয়ার সজিব ও তাদের সন্ত্রাসী বাহিনী  গত ৮মে  ইফতারের পর এ হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর  অগ্নি সংযোগ করেছে। হামলার  ঘটনায়  উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির বরাবর ৯ মে সুষ্ঠ তদন্ত ও  সঠিক বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন মুক্তিযোদ্বার মেয়ে সেলিনা আক্তার। হামলার ঘটনায় ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জীবনের নিরাপত্তা হিনতায় সেলিনা আক্তার তার ছেলে মেয়েকে নিয়ে  অন্যের বাড়ীতে আতংকে দিন কাটাচ্ছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই