তারিখ : ২১ মে ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল চেকপোস্টে ঘুষ দিতে অস্বীকার করায় সাংবাদিক লাঞ্চিত

বেনাপোল চেকপোস্টে ঘুষ দিতে অস্বীকার করায় সাংবাদিক লাঞ্চিত
[ভালুকা ডট কম : ০৯ মে]
বেনাপোলে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে ঘুষ চাওয়াকে কেন্দ্র করে এক সাংবাদিককে লাঞ্চিত করেছে আর্মস পুলিশের এএসআই নজরুল ইসলাম। এ বিষয়ে পাসপোর্টযাত্রী মেহেদী হাসান অভিযোগ করে বলেন, সে ভারত থেকে দুপুর ১২ টার সময় বেনাপোল কাস্টমস হয়ে আন্তর্জাতিক টার্মিনালে আসলে তার নিকট আর্মস পুলিশ নজরুল এক হাজার টাকা ঘুষ দাবি করে বলে আপনার মালামাল বিজিবি চেকপোষ্টে পার করে দিব। মেহেদী তার দাবিকৃত অর্থ এবং ঘুষ দিতে অস্বীকার করলে, তাকে ওই পুলিশ লাঞ্চিত করে পাসপোর্টের ভিসা ছিড়ে ফেলার হুমকি প্রদান করে, অকথ্য ভাষায় গালাগলি করে বলেও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করে।

মেহেদী যশোর থেকে প্রকাশিত দৈনিক সত্যপাঠের বেনাপোল প্রতিনিধি। তার পাসপোর্ট নং- বিআর ০৬১০০৯৮। বেনাপোল চেকপোষ্টের একাধিক সূত্র দাবি করে বলে, ভারত থেকে আগত পাসপোর্টযাত্রীদের নিকট বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে বসে আর্মস পুলিশ উৎকোচ দাবি করে। দুর-দুরান্ত থেকে আসা পাসপোর্ট যাত্রীদের মালামাল রেখে দিবে, আবার কখনো কখনো তাদের ভয় দেখায় বিজিবি দিয়ে ধরিয়ে দিবে ভারত থেকে পরিবার পরিজনের জন্য আনা পণ্য সামগ্রী । এই ভাবে ভয় ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে টাকা আদায় করে। আবার বেনাপোল চেকপোষ্টের অনেক কাউন্টার থেকে সন্ধ্যার সময় তারা টাকা তোলে ঘরে ঘরে গিয়ে।

পাসপোর্টযাত্রীর সাথে এরকম আচারন করা কেন হলো এরকম প্রশ্নে আর্মস পুলিশের ইন্সপেক্টর আব্দুল মতিন বলেন আমি বিষয়টি শুনেছি। এখনই ব্যবস্থা নিচ্ছি। মতিন সাহেব আরো বলেন, নজরুলের এক আত্নীয় পুলিশের এআইজি। সে কোন কিছু ভয় করে না। তার দোহায় দিয়ে সে অনেক অনিয়ম করে চলেছে। আমি বিষয়টি কর্তৃপক্ষকে অবগত করব। বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার বলেন, এটা দুঃখ জনক আমি এর ব্যবস্থা গ্রহন করার জন্য ইতিমধ্যে তাদের ইনচার্জকে অবহিত করেছি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই