তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচন

নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিশনারের নিকট ২৫টি মনোনয়নপত্র জমা
[ভালুকা ডট কম : ০৫ মে]
নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনে চেম্বার ভবনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন শনিবার বিকেল ৪টা পর্যন্ত ২৫টি মনোনয়নপত্র নির্বাচন কমিশনারের নিকট জমা দিয়েছেন প্রার্থীরা।

নির্বাচন কমিশনার সূত্রে জানা গেছে, ২৫টির মধ্যে শিল্প ও ব্যবসায়ী কল্যাণ পরিষদের বর্তমান চেম্বারের সভাপতি বিশিষ্ট ইকবাল শাহরিয়ার রাসেলের নেতৃত্বে ১৮টি, ৫টি ট্রেড গ্রুপের ৫টি এবং সাধারন ২টিসহ মোট ২৫টি মনোনয়নপত্র জমা পড়েছে। শিল্প ও ব্যবসায়ী কল্যাণ পরিষদের যারা জমা দিয়েছেন তারা হলেন, বর্তমান সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, আলহাজ্ব এম এ খালেক, অমিয় কুমার দাস, সাজেদুল আলম, মোস্তাফিজুর রহমান টুনু, মোস্তাফিজুর রহমান চৌধুরী রুনু, দিপক কুমার সরকার, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম, মাহমুদ মোল্লা, ইফতেখারুল ইসলাম সজিব, মোক্তারুল হক সজিব, মোতাহার হোসেন পলাশ, রুহুল আমিন আরমান, মীর জাহিদুল হাসান জুয়েল, সাদেকুল ইসলাম, সুমন কুমার সাহা ও রোকনুজ্জামান রোকন।

৫টি ট্রেড গ্রুপের মধ্যে জেলা চালকল মালিক গ্রুপের প্রতিনিধি ফরহাদ হোসেন চকদার, জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধি সালাহ উদ্দীন খান টিপু, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধি শফিকুল আলম, জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপের প্রতিনিধি মমতাজ উদ্দীন ও মহাদেবপুর উপজেলা চালকল মালিক গ্রুপের প্রতিনিধি আব্দুল গফুর এবং সাধারন দুটি মাহবুব পারভেজ রাজন ও রায়হান আলী খান।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন রেজাউল করিম। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন, আব্দুর রহমান খান ও আশরাফুল ইসলাম। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৯মে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচন ১৫ জুন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ১৮৯৩ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করে ১৬ জন প্রার্থীকে নির্বাচিত করবেন। আর ৫টি ট্রেড গ্রুপ থেকে ৩জনকে নির্বাচিত করবেন। মোট ১৯জন পরিচালক হবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই