তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন প্রবীন নবীনের লড়াই

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন প্রবীন নবীনের চুড়ান্ত লড়াই  
[ভালুকা ডট কম : ০৪ মে]
স্থগিত হওয়া ময়মনসিংহের ত্রিশাল  উপজেলা পরিষদ নির্বাচনে প্রবীন নবীনের  চুড়ান্ত লড়াই কাল। এরই মধ্যে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে  বিজয়ের লক্ষে শেষ করেছেন প্রচারনা।এখন  কে হাসবে শেষ হাসি এ নিয়ে চলছে আলোচনা।

১২টি ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে   ত্রিশাল উপজেলা গঠিত ।  এ উপজেলায় ভোটার সংখ্যা ৩লক্ষ ১৫ হাজার ৫০৮ । পুরুষ ভোটার ১লক্ষ ৬০ হাজার ২৬৫ ও মহিলা ভোটার ১লক্ষ ৫৫হাজার ২৭৬ জন ।এ নির্বাচনে  আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নবীন নেতা ইকবাল হোসেন ও  বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল মতিন সরকারের মধ্যেই হাড্ডা হাড্ডি লড়াই হবে বলে  সাধারন ভোটারদের ধারনা।ইতি মধ্যেই বিজয়ের লক্ষে ৩জন চেয়ারম্যান,৬জন ভাইস চেয়ারম্যান ও ৪জন মহিলা ভাইস চেয়ারম্যান মোট ১৩ জন প্রার্থী তাদের শেষ প্রচারনা শেষ করেছেন।সকাল হলেই ভোট কে হাসবে শেষ হাসি।

নৌক প্রতীকের সমর্থক আতিকুল ইসলাম বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক যারা তারা নৌকা মার্কা ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফখরুল বলেন আমরা আনারসকে বিজয়ী করতে মাঠে কাজ করেছি ।আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন বলেন আমি দলের জন্য এবং মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করেছি আমার বিশ্বাস দলের নেতা কর্মী  ও সাধারন ভোটাররা আমাকে ভোট দিয়ে  বিজয়ী  করবে ইনশা আল্লাহ। স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের প্রবীন নেতা আব্দুল মতিন  সরকার বলেন আমার সাথে আওয়ামীলীগের প্রবীন নেতা কর্মী ও সাধারন ভোটাররা রয়েছে । সুষ্ঠনিবার্চন হলে আমি বিজয়ের জন্য আশাবাদি।

উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির জানান সুষ্ঠ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।১২জন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও  ৫প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে।  নির্বিঘ্নে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে।

উল্লেখ্য  ৩১মার্চ  উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর বিরোদ্ধে ঋন খেলাপির অভিযোগ এনে  আওয়ামীলীগ প্রার্থী  ইকবাল  হোসেনের করা রিটে স্থগিত হয় নির্বাচন। গত ৪ এপ্রিল হাইকোটের নির্দেশের্  স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন সরকার প্রার্থীতার বৈধতা ফিরে পায়।এরপর বাংলাদেশ  নির্বাচন কমিশন আজ  মে রোববার  নির্বাচনের দিন ধার্য্য করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই