তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ভোধন

তজুমদ্দিনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ভোধন
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ‘ বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ভোধন করা হয়েছে।

সোমবার বেলা ১১ ঘটিকায় উপজেলা অডিটরিয়ামে নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা আলম সাজু, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য পেশ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাওকত আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন পল্লী দারিদ্র বিমোচণ কর্মকর্তা বাবু মনোরঞ্জণ দে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, আনসার ও ভিডিপি কর্মকর্তা সাকিবুল হাসান, সহকারী মৎস্য কর্মকর্তা আমির হোসন,  সাবেক অধ্যক্ষ আলতাফুর রহমান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। মেলা ২৯ এপ্রিল শুরু হয়ে চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১০টি ষ্টল মেলায় অংশ নেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই