তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ২৫টি কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের টেন্ডার আহ্বান

নান্দাইলে ৮ কোটি টাকা ব্যয়ে ২৫টি কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের টেন্ডার আহ্বান
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতায় বাংলাদেশ সরকারের প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে ২৫টি কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের টেন্ডার আহ্বান করা হয়েছে। জানাযায়, চলতি অর্থ বছরেই নান্দাইল উপজেলার ১০টি ইউনিয়নে ২৪টি পুন:নির্মাণ ও ১টি নতুন কমিউনিটি ক্লিনিকের নির্মাণ কাজ শুরু হবে।

তন্মধ্যে নান্দাইলের বেতাগৈর ইউনিয়নের অলিরঘাট, লোহিতপুর, আতারামপুর কমিউনিটি ক্লিনিক, মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাও, কপালহর, নান্দাইল ইউনিয়নের রসূলপুর, দাতারাটিয়া, সাভার, চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম, চামারুল্লাহ, গাঙ্গাইল ইউনিয়নের শাইলধরা, সুন্দাইল, রাজগাতী ইউনিয়নের খলাপাড়া, মুশুল্লী ইউনিয়নের পালাহার, মুশুল্লী চপই, সিংরইল ইউনিয়নের উদং নবীপুর, নারায়নপুর, হরিপুর, শেরপুর ইউনিয়নের মেরাকোনা, খারুয়া ইউনিয়নের বেলতৈল, বনগ্রাম, হালিউড়া ও নাগপুর কমিউিনিটি ক্লিনিক পুন:নির্মাণ করা হবে।

এছাড়া রাজগাতী ইউনিয়নের বনাটি গ্রামে নতুন করে ১টি কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হবে। এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাজী এনামুল হক বলেন, কমিউনিটি ক্লিনিকগুলো নির্মাণ ও সুসজ্জিত বেষ্টিত হলে ক্লিনিকগুলোতে চিকিৎসা সেবার মান আরো বেড়ে যাবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই