তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সরকারি কলেজের অধ্যক্ষের বিদায় অনুষ্ঠান

রায়গঞ্জে সরকারি কলেজের অধ্যক্ষের বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
রায়গঞ্জে সরকারি বেগম নূরুণ নাহার তর্কবাগীশ অনার্স কলেজের অধ্যক্ষের বর্ণাঢ্য বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার কলেজের উপাধ্যক্ষ মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে ক্যাম্পাস এলাকায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানের মধ্য দিয়ে অধ্যক্ষ মোঃ মোত্তালেব হোসেন সেখের ২৩ বছরের উল্লেখযোগ্য কর্মবহুল জীবনের অবসান হলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক শরিফ উল আলম শরিফ, পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাশ, ব্রহ্মগাছ্ ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার লিটন ও ধানগড়া ইউপি চেয়ারম্যান মির ওবায়দুল ইসলাম মাসুম। এছাড়াও আ’লীগ ও অঙ্গ সংগঠনের স্থানীয় সকল নেতাকর্মী ও এলাকার বিশিষ্টব্যক্তি, ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দসহ কলেজের সকলকর্মচারী এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন- কলেজটি ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়।  ১৯৯৬ সালে মোত্তালেব হোসেন সেখ কলেজে অধ্যক্ষ পদে যোগদান করেন। এরপর দক্ষতার সাথে ধাপে ধাপে কলেজটি ডিগ্রী ও অনার্সে উন্নীত করাসহ সরকারি করণে তিনি বিশেষ অবদান রাখেন। তার দক্ষ পরিচালনায় ফলাফলে কলেজটি ১বার বিভাগীয় পর্যায়ে ১ বার জেলা পর্যায়ে ও ৭ বার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা লাভ করে। তিনি ২০০১ সালে বাংলাদেশের  মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসাবে মনোনীত হন এবং ২০১৭ সালে শেরেবাংলা স্মৃতি পদক সম্মাননা লাভ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই