তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেবে মার্কেটিং এ্যালামনাই এ্যাসোসিয়েশন

রাবির মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেবে মার্কেটিং এ্যালামনাই এ্যাসোসিয়েশন
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দেবে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মার্কেটিং এ্যালামনাই এ্যাসোসিয়েশন (রুমা)।  রোববার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলনের মাধ্যমে মার্কেটিং এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম রব্বানী মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।

এলক্ষ্যে পহেলা বৈশাখে অভিষেক অনুষ্ঠানে ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। ওই দিন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান আল আরিফ তাদেরকে উত্তরীয় পরিয়ে অভিষিক্ত করেন। অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের সাবেক শিক্ষার্থী “ এ এন্ড এ ট্রাউজারস লিমিটেড“ এর ব্যাবস্থাপনা পরিচালক  মো. মাহবুবুল আলম রাজা বিভাগের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের উদ্দেশ্যে ৫০ লক্ষ টাকার একটি চেক অনুদান হিসেবে প্রদান করেন।

অনুদানকৃত চেকটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম. আব্দুস সোবহানের মাধ্যমে রুমার সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করা হয়। ঐ দিনই রুমার একটি বিশেষ সভায় বৃত্তি ফান্ডের নীতিমালা প্রণয়নের জন্য ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সহ-সভাপতি শাহ আজম শান্তনু, রুমার কোষাধ্যক্ষ মিজানুর রহমান খোকন, আব্দুল আলীম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই