তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষকের মাঝে বীজ ও সার বিতরন

রাণীনগরে কৃষকের মাঝে বীজ ও সার বিতরন
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]
নওগাঁর রাণীনগর উপজেলার কৃষকদেরকে আউশ ধান চাষে উদ্বুদ্ধ করার লক্ষ্যে কৃষি প্রণোদনার অংশ হিসেবে উপজেলার ১হাজার কৃষকের মাঝে বীজ ও সার বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ ও সার বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসলাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাজ্জাদ হোসেন সোহেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ। প্রণোদনা হিসেবে প্রতিজন কৃষককে ৫কেজি আউশ ধান বীজ, ১৫ কেজি ডিএসপি সার, ১০কেজি এমওপি সারসহ অন্যান্য কৃষি উপকরন বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই