তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঢাকায় নান্দাইলের সূর্যকন্যাদের সংবর্ধনা প্রদান

ঢাকায় নান্দাইলের সূর্যকন্যাদের সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
শনিবার (৬ই এপ্রিল) ঢাকায় বঙ্গমাতা গোল্ডকাপ বিজয়ীদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে 'সভাপতিত্ব করেন, তোফায়েল আহম্মেদ ( সিনিয়ার পুলিশ সুপার)। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, রওনক জাহান ( সচিব, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়, আবুল মনসুর ( অতিরিক্ত সচিব বিদুৎ ও জ্বালানী) মোহাম্মদ জুনায়েত ( চেয়ারম্যান ইনফিনিটি গ্রুপ) ড. বিলকিস আক্তার উপসচিব (স্বাস্থ্য মন্ত্রণালয় ) ডাঃ আব্দুল মতিন, মেজর আব্দুল হাই, বিশিষ্ট আইনজীবি এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

আরও অনেক গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্হিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান খান।২১ জনকে খেলোয়ার ও কোচকে তিন হাজার টাকা করে নগদ অর্থ প্রধান করা হয়। ঢাকাস্হ নান্দাইল উপজেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে টিমকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ জুনায়েত বঙ্গমাতা বিজেতা টিমকে কক্সবাজারের ভ্রমণের সুযোগ করে দেওয়ার কথা নিজে ঘোষণা করেছেন।

অনুষ্ঠান সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন- মোঃ জামাল উদ্দিন, কলামিস্ট সাইদুর রহমান, সমিতির সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক মাসুদ রানা এবং সাথে ছিলেন নান্দাইলের সর্বস্তরের মানুষ। তথ্য সূত্র ও ছবি কলামিষ্ট সাইদুর রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই