তারিখ : ২১ মে ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করলো নির্বাচন কমিশন
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
হাইকোর্ট বিভাগে রিট পিটিশনের আলোকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিতের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। হাইকোর্ট বিভাগে রিট পিটিশন নং-৩৪১৫/২০১৯।
২৮মার্চ/২০১৯ বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচন কমিশন সবিালয়ের ১৭.০০.০০০০.০৭৯.৪০.০১৪.১৯-৬৭ নং স্মারকে এ নির্দেশ দেয়া হয়েছে।

নির্বাচন পরিচালনা-২ এর উপ-সচিব মোঃ আতিয়ার রহমান ও নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-শাখা-২ এর সহকারী সচিব মোহাম্মদ আশফাকুর রহমান স্বাক্ষরিত নির্দেশ নামায় ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন হাইকোর্ট বিভাগের আদেশ প্রতিপালনার্থে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের নির্বাচন পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে মর্মে জানান নির্বাচন কমিশন।

উল্লেখ্য; ছেলে ব্যাংক থেকে ঋন নিয়ে পরিশোধ না করায় স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মতিন সরকারের প্রার্থিতা বুধবার স্থগিত করে হাইকোর্ট। উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেনের করা রিট আবেদনের প্রাথমিক শুনানিতে বিচারপতি মোঃ নজরুল ইসলাম ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই