তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্বাধীনতা দিবস লং রান প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় স্বাধীনতা দিবস লং রান প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নওগাঁয় এই প্রথম অনুষ্ঠিত হলো স্বাধীনতা দিবস লং রান প্রতিযোগিতা। জেলা প্রশাসন এই প্রতিযোগিতার আয়োজন করে। শনিবার সকাল ৮টায় নওগাঁ সার্কিট হাউজে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম।

প্রতিযোগিতায় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও শহরের বিভিন্ন শ্রেণিপেশার মহিলা ও পুরুষরা অংশগ্রহণ করেন। লং রান সার্কিট হাউজ থেকে শুরু হয়ে শহরের কাজীর মোড়, মুক্তির মোড়, পুরাতন বাসস্ট্যান্ড ও তাজের মোড়ের ৪টি স্টেশন পার হয়ে প্রায় ৪কিমি রাস্তা শেষে জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে আগামী স্বাধীনতা দিবসে প্রথম ৩০জনকে এবং প্রথম ৩জন পুরুষ ও মহিলাদের বিশেষ পুরস্কার প্রদান করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই