তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপির নিজেদের ভুলে খালেদা জিয়া জেলে-নাসিম

বিএনপির নিজেদের ভুলের কারণেই খালেদা জিয়া আজ জেলে-নাসিম
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
বিএনপির নিজেদের ভুলের কারণেই দলটির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে থাকতে হচ্ছে- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধী ঘাতকদের আশ্রয় দিয়েছে। বিএনপির রেখে যাওয়া পাপকে জনগণ ভুলতে পারেনি। এ কারণে আজ বিএনপির এমন ভরাডুবি। তাদের ভুলের কারণেই তাদের নেতাকে কারাগারে থাকতে হচ্ছে। আজ (শুক্রবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে লেখা বই নিয়ে আলোচনা সভায় এসব কথা বলেন মোহাম্মদ নাসিম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতির চিত্র ‍তুলে ধরে তিনি বলেন, বর্তমান সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আদম্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। বাংলাদেশের সর্বক্ষেত্রে এ উন্নয়নের ছোঁয়া লেগেছে। বার বার তিনি এ বাংলায় ক্ষমতায় আসুক, সেটাই প্রত্যাশা করি।

গ্যাসের দাম বাড়ানোর প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের এ নেতা বলেন, গ্যাসের দাম যেন বেশি না বাড়ে, সেজন্য সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলব। তাদের আমরা বলব, দাম যদি বাড়াতেই হয়, তাহলে সহনশীল মাত্রায় বাড়ান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই