তারিখ : ১৯ মে ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে ফুটবল বিতরন

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে ফুটবল বিতরন
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
খেলাধূলা শরীর ও মনকে সুস্থ্য রাখে। আগামী প্রজন্ম ও শিক্ষার্থীদেরকে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী ফুটবল খেলাসহ অন্যান্য খেলার সঙ্গে নতুন করে সম্পর্কিত করার লক্ষ্যে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

তারই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরে প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের বিদ্যালয় ও খেলাধূলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী হিসেবে ফুটবল বিতরন করা হয়েছে। উপজেলার ১শতটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে ১টি করে ফুটবল প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে খেলার সামগ্রী হিসেবে ফুটবল বিতরন করা হয়। সোমবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়ের মাঝে ফুটবল বিতরন করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতোয়ার রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই