তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সড়ক ও জনপদের রাস্তা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নান্দাইলে সড়ক ও জনপদের রাস্তা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের সরকারী ভূমিতে বক্স কালভার্টের সাথে মাটি ভরাট ও অবৈধ স্থাপনা শনিবার (১০ই ফেব্রুয়ারী) সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাগণের উপস্থিতিতে অপসারণ করা হয়েছে।

উল্লেখ্য পালাহার গ্রামের মৃত আফিল উদ্দিনের পুত্র মো. সাইফুল ইসলাম সড়ক ও জনপদের জায়গা’র পিছনে তাঁর নিজস্ব জমিতে দোকান নির্মাণ শুরু করে এবং সামনে সড়ক ও জনপদ রাস্তায় মাটি ভরাট করলে দেশের বিভিন্ন পত্র-পত্রিকায় রিপোর্ট প্রকাশিত হলে সড়ক ও জনপদ বিভাগের উপসহকারী প্রকৌশলী মো. বাবুল হোসেন তাকে নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ প্রেরন করেন।

পরবর্তী সময়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদেী ইমাম সাইফুল ইসলামকে সড়ক ও জনপদের জায়গা থেকে মাটি সরিয়ে নেওয়ার নির্দেশ প্রদান করলে তিনি সওজের কর্মকর্তাদের উপস্থিতিতে অবৈধ স্থাপনা ও মাটি সরিয়ে দিয়েছেন বলে উপসহকারী প্রকৌশলী মো. বাবুল হোসেন এই প্রতিনিধিকে জানান। এসময় নান্দাইলে কর্মরত সাংবাদিকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই