তারিখ : ১৮ ফেব্রুয়ারী ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পাওনা ৩০ টাকা চাওয়ায় খুন,আটক ১

নওগাঁয় পাওনা ৩০ টাকা চাওয়ায় খুন,আটক ১
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
নওগাঁর পোরশায় পাওনা ৩০ টাকা চাওয়াকে কেন্দ্র করে এক ক্ষুদ্র ব্যবসায়ীর লাঠির আঘাতে ইউনুস আলী (৪৮) নামে এক ব্যক্তি খুন হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার সোমনগর দক্ষিনপাড়ার মৃত: আব্দুল মান্নানের ছেলে। আর ক্ষুদ্র ব্যাবসায়ী ও আটককৃত ব্যক্তি হলো উপজেলার বানমহিন গ্রামের মৃত: অছির উদ্দিনের ছেলে মফিজ উদ্দিন। ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে উপজেলার সোমনগর সুতলী বাজারে।

পোরশা থানার ওসি শাহিনুর রহমান জানান, মফিজ উদ্দিন ঘটনার দিন বিকেলে সুতা ও চেইনের দোকান নিয়ে সুতলী বাজারে আসে। বাজারে ইউনুসকে দেখে তার কাছ থেকে পাওনা ৩০ টাকা চায়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে মফিজ উদ্দিন ইউনুসকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। এমতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। তিনি আরো জানান, আর এ ঘটনায় জড়িত মফিজ উদ্দিনকে সন্ধ্যায় আটক করা হয়েছে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই