তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

হালুয়াঘাটে যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
হালুয়াঘাটে দৈনিক যুগান্তর পত্রিকার ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে হালুয়াঘাট প্রেসক্লাব চত্বরে র্যা লী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র খাইরুল আলম ভূঞা খুররম।এ সময় বক্তব্য রাখেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার, সাংবাদিক হুমায়ূন কবির মানিক, যুগান্তর প্রতিনিধি মোঃ হাতেম আলী।

উপস্থিত ছিলেন আনন্দ টিভি ময়মনসিংহ  জেলা প্রতিনিধি ও মানবজমিন উপজেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন, দৈনিক দিনকাল ভ্রাম্যমান প্রতিনিধি জুলফিকার আলী জুলমত, দিনকালের হালুয়াঘাট প্রতিনিধি মাওঃ আব্দুল আওয়াল, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মাসুদ রানা, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মাজহারুল ইসলাম মিশু, দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সাইদুর রহমান রাজু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কাঞ্চন কুমার সরকার, আকনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, সানফ্লাওয়ার মডেল স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম। অন্যন্যদের মাঝে জাহান্দার আলী খান রানা, স্বজন নেতা নন্দন সরকার, টিটু কুমার দাস, হৃদয় সরকার, তুষার দাস, প্রসেঞ্জিত সরকার, পত্রিকা ব্যবসায়ী মহর উদ্দিন মুকু উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খাইরুল আলম ভুঞা খুররম যুগান্তর পত্রিকার ভূয়সী প্রশংসা করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে যুগান্তর ২০টি বছর পার করেছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি বিশ্বাস করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই