তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার দিপু লাভ করেছেন পিএইচডি ডিগ্রি

ভালুকার দিপু লাভ করেছেন পিএইচডি ডিগ্রি
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
সিংগাপুর থেকে ট্যুরিজমের উপর পিএইচডি ডিগ্রি লাভ করেছেন ভালুকার ছেলে রাজু আহমেদ দিপু। তিনি ট্যুরিজম ব্যবসার একজন সফল উদ্যোক্তা। কিছু দিন আগে তিনি ট্যুরিজমের উপর আন্তর্জাতিক স্বর্ণ পদকও লাভ করেছেন।

জানা যায়, ড. দিপু আন্তর্জাতিক হালাল অরগানাইজেশনের বাংলাদেশী হিসেবে একমাত্র উপদেস্টার দায়িত্বে রয়েছেন। তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের নাম হচ্ছে হানিমুন গ্রুপ। এই গ্রুপের নিজস্ব ব্যবসা রয়েছে বিশ্বের ৮টি দেশে। তিনি এই ব্যবসার আরো প্রসারের জন্য ইতিমধ্যে ৯৪টি দেশ ভ্রমন করেছেন।

ড. দিপু বলেন, হানিমুন সিটি লি:,হানিমুন ট্যুর লি:, হানিমুন রিসোর্ট লি:, রিসোর্ট ওয়ার্ল্ড বান্দরবান লিমিটেড, মাস্টার সেফ লিমিটেড, হানিমুন ডেইরী ও ফুড্স লিমিটেড, মেডিসিন লিমিটেড,উকিল চাই লিমিটেড, কলিজেন ফেক্টরী এস ডি এন ভিএইস ডি(মালয়েশিয়া) ও হানিমুন ট্যুরস এন্ড ট্রাভেলস সহ আরো বেশ কিছু নামে তার ব্যবসা রয়েছে। সরকার যদি দেশের পর্যটন বিকাশে সহযোগীতা কামনা করে তাহলে তিনি  কাজ করতে প্রস্তুত আছেন।তিনি আরো বলেন, আন্তরিকতার সঙ্গে দেশের পর্যটন নিয়ে ১০ বছর কাজ করলে সেটি বিকশিত হয়ে পোশাক খাতের ন্যায় ট্যুরিস্টও হবে নির্ভরতার প্রতিক। বাংলাদেশ হবে এশিয়ার সবচেয়ে জনপ্রিয় দেশ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই