তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে লম্পট কর্তৃক চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ

হালুয়াঘাটে লম্পট কর্তৃক চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
ময়মনসিংহের  হালুয়াঘাট উপজেলার বোয়ালমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করে মোফাজ্জল হোসেন (৫০) নামে এক লম্পট।এ ঘটনায় শিশুটির পিতা বৃহঃপতিবার রাতে ধর্ষক মোফাজ্জলকে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন।

সুত্রে জানা যায়,গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন সন্ধ্যার সময় শিশুটি পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে খড়ের পাল্লার নিকট মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির পরিবারের লোকজন টের পেয়ে অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আমরা শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই