তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু নিহত

আত্রাইয়ে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু নিহত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
নওগাঁর আত্রাইয়ে মায়ের কোল থেকে ছিটকে পড়ে সড়ক দূর্ঘটনায় তিন বছরের শিশু হাবিবের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার আহসানগঞ্জ রেলস্টেশনের পাশে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু হাবিব উপজেলার ভোঁপাড়া ইউনিয়নে জামগ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে বাবা-মার সঙ্গে ভ্যানে করে আত্রাই উপজেলা সদরে আসছিল শিশু হাবিব। এসময় মা রত্নার কোলে বসে ছিল হাবিব। উপজেলার আহসানগঞ্জ রেলস্টেশন পাশে আমতলীতে বিপরীত দিক থেকে আসা অপর একটি ভ্যানের সঙ্গে তাদের ভ্যানের ধাক্কা লাগে। এসময় মায়ের কোল থেকে হাবিব রাস্তায় ছিটকে পড়লে তার শরীরের উপর দিয়ে ভ্যান চলে যাওয়ায় গুরত্ব আহত হয়। পরে তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শিশুটি মারা যায় বলে নিশ্চিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই