তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাবি শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু

বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাবি শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। রোববার বেলা ১২ টার দিকে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় চার নেতা কামারুজ্জামান হেনার মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে রাবি শাখা প্রজন্মলীগ। পুষ্পস্তবক অর্পণ করার পর জাতির জনকের সম্মানে তারা ১ মিনিটি নিরবতা পালন করেন।

বঙ্গবন্ধু রাবি শাখার সাধারণ সম্পাদক মো: শামীম রেজার সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের সাবেক সহ সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

প্রধান অতিথি অর্ণা জামান সংগঠনটির সাফল্য কামনা বলেন, প্রজন্মলীগের প্রত্যেক সদস্যকে সুসংগঠিতভাবে কাজ করতে হবে। এসময় জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দেয়ার মাধ্যমে আবার প্রধানমন্ত্রি হিসেবে নির্বাচিত করে সকলকে একযোগে কাজ করার নির্দেশ দেন তিনি।

সমাপনী বক্তব্যে বঙ্গবন্ধু প্রজন্মলীগের রাবি শাখা সভাপতি মো: আব্দুল্লা আল মামুন বলেন, বঙ্গবন্ধু আদর্শ ধারন করে বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখাকে গতিশীল ও সুসংগঠিত করতে বদ্ধপরিকর। এলক্ষ্যে সামনের দিকে এগিয়ে যাবো আমরা। এসময় রাবি শাখা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৪ নভেম্বর বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাবি শাখা অনুমোদন পায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই