তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে আনোয়ার হোসেন বুলুর মনোনয়নপত্র উত্তোলন

উৎসবমুখর পরিবেশে নওগাঁ-৬ আসনে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন বুলুর মনোনয়নপত্র উত্তোলন
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বাজতে শুরু করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঢামাঢোল। এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত এই আসনের সর্বত্র এখন নির্বাচনের আমেজ বইছে জোড়েসোড়ে।

এরই ধারাবাহিকতায় শনিবার সকালে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে জেলা নির্বাচন অফিস থেকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলুর পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেছে রাণীনগর উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, তছলিম উদ্দিন, আত্রাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, রাণীনগর উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কাজী রবিউল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক প্রভাষক একেএম জাকির হোসেন, যুগ্ম সম্পাদক রোকুনুজ্জামান খাঁন রুকু, এইচএম নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের সম্পাদক মোজাক্কির হোসেনসহ দুই উপজেলার বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ। দুই উপজেলার শত শত তৃণমূল পর্যায়ের নেতারা উপস্থিত থেকে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে মনোনয়নপত্র উত্তোলন করেন।

এসময় তারা বলেন এই জনপদের মানুষ আনোয়ার হোসেন বুলুর নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে ধানের শীষের ভোট করতে চায়। তারা এই আসন থেকে রাজনীতি বিচ্যুত ও জনবিচ্ছিন্ন কোন নেতার পাশে থেকে ধানের শীষের রাজনীতি করতে চায় না। তারা আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে আনোয়ার হোসেন বুলুর পক্ষে ধানের শীষের ভোট করতে চায়। আগামীতে এই উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশ অব্যাহত থাকবে বলেও তারা আশা প্রকাশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই