তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা সীমান্তে বিজিবি’র অভিযানে ৪১ জন আটক

শার্শা সীমান্তে বিজিবি’র অভিযানে ৪১ জন আটক
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
শার্শার পুটখালী ও দেীলতপুর সীমান্তে ভারত থেকে বিনা পাসপোর্টে বাংলাদেশ অভ্যন্তরে আসার সময় বিজিবি ৪১জনকে আটক করেছে। আটককৃতরা সকলে বাংলাদেশি নাগরিক। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে।

বিজিবি সুত্র হতে জানা যায়, শুক্রবার ভোর হতে সকাল ১০পর্যন্ত শার্শার পুটখালী ও দেীলতপুর সীমান্তে পৃথকভাবে অভিযান চালিয়ে ভারত হতে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বিনাপাসপোর্টে বাংলাদেশে প্রবেশকালে ২৩ (তেইশ) জন বাংলাদেশী পুরুষ, ১০ (দশ) জন মহিলা এবং ০৮ (আট) জন শিশুকে আটক করতে সক্ষম হয় বিজিবি। আটককৃতরা সকলে বাংলাদেশি।

তারা অধিকাংশই ভারতের মুম্বাই, নদীয়া ও কলকাতা শহরের বিভিন্ন বাসা-বাড়িতে গৃহকর্মী, গার্মেন্টসকর্মী এবং নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করত বলে জানায়। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই