তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহা-সড়কে ত্রিমুখি সংঘর্ষে ২জন নিহত,আহত-৫জন

ভালুকায় মহা-সড়কে ত্রিমুখি সংঘর্ষে ২জন নিহত,আহত-৫জন
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা পৌরসভার খীরু ব্রীজের ওপর উল্টো দিক থেকে আসা অটো রিক্সার সাথে ত্রিমুখি সংর্ঘষে শিশুসহ ২জন নিহত ও ৫জন আহত হয়েছেন। পৌর সদরের ট্রাফিকের অব্যবস্থাপনার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অভিযোগ। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাযায়, ঘটনার সময় ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো রিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রীজের ওপর ভালুকাগামী একটি পিক-আপ পেছন থেকে অটো রিক্সাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে সেই অটো রিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭জন আহত হয়। আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটো রিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী(১০) মারা যান।

দুর্ঘটনায় আহতরা হলেন,নিহত রাব্বীর বাবা সোহেল(৩০) তার মা দোলেনা আক্তার(২৫),দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার(৩২),গফরগাঁও উপজেলার  আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০),উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার(১২)।

পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা দুলাল মিয়া অভিযোগ করেন,ভালুকার ট্রাফিক ইন্সপেক্টার আসাদুজ্জামান আসাদের উদাসিনতায় আজকের এ দুর্ঘটনা ঘটে। তিনি যদি মহা সড়কে উল্টো পথে ব্যাটারি চালিত অটো রিক্সা গুলো চলতে না দিতেন তাহলে এসব দুর্ঘটনা ঘটতো না। এ ছাড়াও তিনি ভালুকা বাসস্ট্যান্ডের উত্তর পাশের ই,ইউ ট্রার্নটি দীর্ঘ দিন যাবত বন্ধ করে রেখেছেন। যার ফলে ভালুকা বাজার থেকে আসা অটো রিক্সা,মোটর সাইকেলসহ সব ধরণের যানবাহন ভালুকা বাসস্ট্যান্ডে এসে উল্টো দিকে রাস্তায় চলাচল করে। এতে প্রতি নিয়তই বাসস্ট্যান্ডে জ্যাম ও দুর্ঘটনা ঘটছে।

এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য ট্রাফিক ইন্সেপেক্টর (টি,আই) আসাদের মোবাইলে ফোন করার পর তিনি ফোন রিসিভ করেননি।দুর্ঘটনায় বিষয়টি ভরাডোবা হাইওয়ে পুলিশের ফাড়ি ইনচার্জ এস,আই আব্দুস ছালাম দুর্ঘটনার নিহত ও আহতর বিষয়টি নিশ্চত করেছেন। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই