তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩দল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৩জন

ভালুকায় ৩দল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৩জন
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে আ’লীগ,বিএনপি ও জাতীয় পার্টি থেকে ৩৩জন প্রার্থী দালীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। এর মাঝে আ’লীগ থেকে ২০জন ও বিএনপি থেকে ১০জন ও জাতীয় পার্টি থেকে ৩জন মনোনয়ন সংগ্রহ করেছে। এ সব মনোনয়ন ক্রয়ের ক্ষেত্রে মুল প্রার্থীরা তাদের সাপোডিং স্বরূপ কয়েক জনকে দিয়ে মনোনয়ন পত্র ক্রয় করিয়েছেন বলে শোনা যাচ্ছে। ফেইস বুক সহ বিভিন্ন সুত্রে শোনা যাচ্ছে আরও কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছে কিন্তু সে সব তথ্যের সত্যতা পাওয়া যায়নি।

সূত্রে জানা যায়, ভালুকা উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান এম,পি অধ্যাপক ডা.এম আমান উল্লাহ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, জেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, তাঁর ভাবি জেলা আ’লীগের সদস্য সেলিনা রশিদ, ময়মনসিংহ জেলা আ’লীগের সদস্য উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, অপর জেলা আ’লীগের সদস্য এম,এ ওয়াহেদ,ভালুকা পৌর মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আশরাফুল হক জর্জ,কেন্দ্রিয় কৃষকলীগের  সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ব-বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা.কেবিএম হাদিউজ্জামান সেলিম, প্রকৌশলী মহিউদ্দিন, উপজেলা যুব লীগের সভাপতি আনিসুর রহমান খান রিপন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ইজাদুল হক পারুল,অ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটন,অ্যাডভোকেট শ্রী রাখাল চন্দ্র সরকার,আলহাজ্ব মাওলানা মোঃ হারুন অর রশিদ,ওমর আলী ও শাহাদাত হোসেন চৌধুরী মিন্টু।

অপর দিকে বিএনপি থেকে ১০জন মনোনয়ন সংগ্রহ করেছে, উপজেলা বিএনপি’র সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মোর্শেদ আলম,মহিলা দলের কেন্দ্রিয় সহ সভাপতি নূর জাহান ইয়াছমিন বুলবুল, জেলা কৃষক দলের আহবায়ক,ভালুকা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান খান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু,উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ,জিয়া বিগ্রেডেট কেন্দ্রিয় কমিটির সভাপতি আবুল হোসেন,জেলা বিএনপির সদস্য আনোয়ার আজিজ টুটুল, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হামিদ কারী ও অ্যাডভোকেট আব্দুর রহিম।

জাতীয় পার্টি থেকে ৩জন মনোনয়পত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ উদ্দিন মাস্টার, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল কাদের।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই