তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বেড প্লান্টার যন্ত্রের প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্টিত

গৌরীপুরে বেড প্লান্টার যন্ত্রের প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্টিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরের ডৌহাখলা ইউনিয়নে নন্দীগ্রামে (১১ নভেম্বর) রবিবার খামার যান্ত্রীকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্প দ্বিতীয় পর্যায়ের আওতায় পাওয়ার টিলার চালিত  বেড প্লান্টার যন্ত্রের  প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্টিত হয়।

ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল হক সরকারের সভাপতিত্বে  উল্লেখিত প্রদর্শনী ও মাঠ দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অঞ্চলের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মোঃ আসাদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ খামার বাড়ীর উপ-পরিচালক  কৃষিবিদ মোঃ আব্দুল মাজেদ, ময়মনসিংহ খামার বাড়ীর কৃষি প্রকৌশলী  তাপস কুমার তালুকদার, গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন্নাহার, কৃষি সম্প্রসারন কর্মকর্তা আবদুল ওয়াহদে খান ।

এছাড়াও উপস্থিত ছিলেন ডিকেআইবির সভাপতি উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, ইউপি মেম্বার মোঃ আঃ রশীদ, কৃষক মোঃ ময়েজ উদ্দিন, রমজান আলী মুক্তি, সাংবাদিক কমল সরকার, এসএএও সুমন সরকার, ফয়েজ উদ্দিন, খন্দকার আতাউর রহমান , শরিফুল ইসলাম, আঃ মতিন, সুকুমার চন্দ্র দাস,ফজলুর রহমান আকন্দ, মোফাজ্জল হোসেন, ওবায়দুল্লাহ নূরী প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন এসএএও মোঃ আব্দুল মান্নান সরকার। এ ছাড়া একই দিন উপজেলার রামগোপালপুর ইউনিয়নে  ব্রিধান ৭১  নমুনা শষ্য কর্তন  ও সাতুতিতে পৃথক আরও ১টি মাঠ দিবস অনুষ্ঠিত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই