তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কালিয়াকৈর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক বাজারে যুবলীগের কার্যালয়ে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার বিকালে নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালন করা হয়। গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। এ ছাড়া কেক কেটে ও  আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

উপজেলার মৌচাক বাজারে যুবলীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদ। এসময়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, কালিয়াকৈর পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাওন চৌধুরী,  উপজেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জেলা যুবলীগের সদস্য মনোয়ার হোসেন শাহিন, মৌচাক ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, মনির হোসেন, মামুন হোসেন, ফরিদ হোসেন ও রুবেল সরকার প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই