তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা-১১ আ’লীগ মনোনয়ন প্রত্যাশী ওয়াহেদ’র ঢাকায় র‌্যালী

ভালুকা-১১ আ’লীগ মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এম এ ওয়াহেদ’র ঢাকায় আনন্দ র‌্যালী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ময়মনসিংহ-১১,ভালুকা থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা আ’লীগের ও কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ ঢাকার ধানমন্ডি দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ১১ নভেম্বর রোববার বিকালে এ উপলক্ষে ঢাকার রাজপথে আনন্দ র‌্যালী করেছে ওয়াহেদ সমর্থক হাজার হাজার নেতা কর্মীরা।

পরে তিনি উপস্থিত নেতাকর্মীসহ ভালুকার সর্বস্তরের জনগণের কাছে ভোট ও দোয়া চেয়ে বলেন ভালুকাসহ সারাদেশে নৌকার বিজয় ও বর্তমান সরকারের উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোটদেয়ার বিকল্প নেই।আমি ভালুকা থেকে আ’লীগের মনোনয়ন পাবো আর নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করবো যদি আপনাদের দোয়া ও সমর্থন থাকে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারন সম্পাদক ইব্রাহীম খলিল,পৌর আ’লীগের যুগ্নসম্পাদক সামাদ ফকির,উপজেলা যুবলীগের সহসভাপতি পলাশ মানিক,বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভালুকা উপজেলা শাখার সভাপতি হাজী আব্দুর রহমান,উপজেলা সেচ্ছাসেবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম,কাচিনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল,কাচিনা ইউনিয়ন ঘাতক দালাল নির্মুল কামিটির সভাপতি প্রভাষক তারিকুল ইসলাম,সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন মাস্টার,সোনার বাংলা ডিগ্রি কলেজের প্রভাষক আতাউর রহমান কামাল, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার, আ’লীগ নেতা নূরে আলম জিকু । ভালুকা মৎস আড়ৎ মালিক সমিতির সাধারন সম্পাদক কামরুল ইসলাম সরকার,শ্রমিকনেতা রাসেল,ওয়াশিমসহ আরও অনেকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই