তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে ভালুকা উপজেলা শাখা রবিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদ্যাপন করে।

উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেয় কেন্দ্রীয় যুব লীগের সদস্য ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা যুবলীগের সহ সভাপতি মকবুল হোসেন পাঠান, আবুল হোসেন খোকন, মশিউর রহমান রুবেল, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, সহ সম্পাদক আসাদুজ্জামান সোহেল ও কামরুল হাসান।

আলোচনা সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফজলুল হক মনি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে নেতৃবৃন্দর রুহের মাগফেরাত কামনা করে ও ভালুকা পৌর যুবলীগ নেতা সালাহ উদ্দিন সরকারের পিতা ভালুকার সাবেক মেয়র আলহাজ্ব মফিজ উদ্দিন সরকারের বিধেহী আত্মার মাহগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে উপজেলা যুবলীগ সভাপতি ও সাধারন সম্পাদক ৪৬ পাউন্ডের কেক কেটে দিবসের সূচনা করেন। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুব লীগের সহ সাংগঠনিক সম্পাদক আরিফুল হক মন্ডল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই