তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আনন্দ র‌্যালী

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে নওগাঁয় আনন্দ র‌্যালী
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে নওগাঁয় বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে সার্কিট হাউজে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সার্বিক সহযোগীতায় র‌্যালীটির নেতৃত্ব দেন নওগাঁর জেলা প্রশাসক মিজানুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে ইউনিয়ন ডিজিটাল সেন্টার ধামইরহাটের উদ্যোক্তা যোবায়ের হোসেন, মহাবেদপুরের উদ্যোক্তা হারুন অর রশীদ, ধামইরহাটের আব্দুর রহিম, রাণীনগরের উদ্যোক্ত রেজাউল ইসলাম, নওগাঁ সদরের উদ্যোক্তা মাহফুজুর রহমান, সাপাহারের উদ্যোক্তা রায়হানসহ জেলার ৯৯টি ইউনিয়নে কর্মরত সকল উদ্যোক্তা উপস্থিত ছিলেন। পরে সার্কিট হাউজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই