তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জিয়াউর রহমান হল

রাবি আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জিয়াউর রহমান হল
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় বেগম খালেদা জিয়া হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শহীদ জিয়াউর রহমান হল। শনিবার সন্ধ্যা ৭টায় রাজশাহী ইউনিভার্সিটি ডিবের্টিং সোসাইটির (রুড্স) আয়োজনে বিশ্ববিদ্যালয় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে ফাইনাল রাউন্ডে ‘সামাজিক অস্থিরতার প্রধান কারণ ফেসবুক” শীর্ষক বিতর্কে চ্যাম্পিয়ন হন তারা।

বিতর্ক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় টিএসসিসি‘ এর পরিচালক ও (রুড্স)এর মডারেটর প্রফেসর ড. হাসিবুল আলম প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য এম. আব্দুস সোবহান।এসময় উপাচার্য বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে সংস্কৃতি চর্চার সুযোগ রয়েছে। সাংস্কৃতি চর্চা যত বেশি হবে আমাদের সমাজ থেকে অপসাংস্কৃতি তত দূর হয়ে নেতৃত্ব তৈরি হবে। বিশ্ববিদ্যালয়ে যত দিন থাকবো সাংস্কৃতি র্চচার পৃষ্ঠপোষকতা করতে কারপন্য করবোনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা ও প্রফেসর ড. চৌধুরি মোঃ জাকারিয়া। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার, বেগম খাদেলা জিয়া হলের প্রাধ্যাক্ষ মাহবুবা সরকার, সোহরাওয়ার্দী হলের প্রাধ্যাক্ষ ড. রবিউল ইসলাম, রাজশাহী ইউনিভার্সিটি ডিবের্টিং সোসাইটির সভাপতি ড.রফিকুল ইসলাম রয়েল প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী ইউনিভার্সিটি ডিবের্টিং সোসাইটির আয়োজনে গত ২৫ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের ১৫টি হলের ১৬টি  গ্রুপের অংশগ্রহনে এই বিতর্ক অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই