তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৯ আসনে আ’লীগের মনোনয়নপত্র ক্রয় করেন রহমান

ময়মনসিংহ-৯ আসনে আ’লীগের মনোনয়নপত্র ক্রয় করেন প্রকৌশলী মোস্তাফিজ রহমান খান
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগের “মনোনয়ন প্রত্যাশী” মনোনয়ন পত্র ক্রয় করেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় উপ-কমিটির (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক) সদস্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান খান।

জানাযায়, গতকাল শুক্রবার ৯ই নভেম্বর সকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ২টি মনোয়নপত্র ক্রয় করে কার্যক্রম শুরু করেন। শুক্রবার সকালে আওয়ামী লীগের কার্যালয়ের নতুন ভবন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান।

পরে মনোনয়ন প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বলেন, আমি নাদাইল উপজেলা মানুষের ভালোবাসায় মুগ্ধ। নান্দাইল জনগনের জন্য কাজ করবো। আশাকরি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌর্কা মার্কায় মনোনয়ন দিবেন। আমি নান্দাইলসীর দোয়া চাই। আল্লাহর রহমতে বিপুল ভোটে বিজয়ী হয়ে জননেত্রীকে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনটি উপহার দিবো। আর যদি নেত্রী আমাকে মনোনয়ন না দেন এবং নেত্রী যাকে মনোনয়ন দিবেন আমি তার হয়ে কাজ করবো, তিনি যেই হোক না কেন, তাতে কোন সমস্যা নেই। আমি নৌকার লোক মাঝি যেই হোক আমি তার নৌকাতেই উঠবো এবং তার সাথে কাধে কাধ মিলেই কাজ করবো এবং ভবিষ্যতের জন্য চেষ্টা চালিয়ে যাব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই