তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল তুহিনের জন্য খতমে কোরআন ও দোয়া মাহফিল

নান্দাইল আসনের সংসদ সদস্য তুহিনের জন্য খতমে কোরআন ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের মঙ্গল কামনায় উপজেলায় শুক্রবার (৯ই নভেম্বর) বিভিন্ন মাদ্রাসায় খতমে কোরআন ও শতাধিক মসজিদে দোয়া মাহিফল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন তিনি। এ উপলক্ষ্যে তাঁর সমর্থিত আওয়ামীলীগ নেতীবৃন্দ ও নান্দাইলের জনগণ খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে।

জানাযায়, জুম্মাহ’র নামাজ আদায়ের পর উপজেলার বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া ও মাদ্রাসা-এতিম খানায় খতমে কোরআন অনুষ্ঠিত হয়। জাহাঙ্গীরপুর ইউনিয়নের হযরত জাহাঙ্গীর শাহ (রঃ) জামে মসজিদ, জমধর শাহ (রঃ) জামে মসজিদ, সিডস্টোর বাজার জামে মসজিদ, রহিমপুর লালে কারী বাড়ী জামে মসজিদ, কালিয়ান বাজার জামে মসজিদ, বারঘড়িয়া আকন্দ বাড়ী জামে মসজিদ, তালতলা জামে মসজিদ, কামারিয়া জামে মসজিদ, পাঁচরুখী বড় মৌলানা বাড়ী মসজিদ, শুরাশ্রম জামে মসজিদ, রহিমপুর এতিমখানা মাদ্রাসা, তালতলা ইউনূসিয়া মাদ্রাসা, রায়পাশা হাফিজিয়া মাদ্রাসা ও চন্ডীপাশা ইউনিয়নের সর্ববৃহৎ বারুইগ্রাম মাদ্রাসা বাদ জুম্মা নামাযের পর বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম মন্ডল ও আওয়ামীলীগ নেতা মো. কামাল উদ্দিন মন্ডল জানান, আসন্ন সংসদ নির্বাচনে এমপি তুহিনের নান্দাইলে নৌকার জয় নিশ্চিত ও উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীলীগের মনোনয়ন ফরম ক্রয় করেন। তিনি যেন পুনরায় নান্দাইলের এমপি হন সেই লক্ষ্যে তাঁর জন্য খতমে কোরআন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমরা আশাবাদী তিনিই মনোনয়ন পাবেন ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই