তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৈয়দ আশরাফুল রোগ মুক্তি কামনায় গৌরীপুরে দোয়া অনুষ্ঠিত

সৈয়দ আশরাফুল ইসলামের রোগ মুক্তি কামনায় গৌরীপুরে দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রোগ মুক্তি কামনায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যায় গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া-মাহফিল হয়। এতে অংশগ্রহন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক আহসান উল্লাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই