তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সাবেক পৌর মেয়র মফিজ উদ্দিনের ইন্তেকাল

ভালুকার সাবেক পৌর মেয়র মফিজ উদ্দিনের ইন্তেকাল
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ভালুকা পৌরসভার সাবেক মেয়র ও ৬ নং ভালুকা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মফিজ উদ্দিন সরকার (৮৬) বার্ধক্য জর্নিত কারনে ইন্তেকাল করেছেন। ইন্না......রাজেউন। মৃত্যুকালে ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বেলা ১২.১৫ মি: ময়মনসিংহের একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। রবিবার বাদ যোহর ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে ভালুকাস্থ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

জীবন দশায় মফিজ উদ্দিন সরকার ৬ নং ভালুকা ইউপির ৪ বার চেয়ারম্যান নির্বাচিত হন, পরে তিনি ভালুকা পৌরসভার ২ বার মেয়র নির্বাচিত হন। তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছে ছিলেন সমাদ্রিত। তিনি ইউপি ও মেয়র নির্বাচনে দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের ভোটে একাদিক বার নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুতে ভালুকায়  বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।#   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই