তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নকল প্রসাধনী জব্ধ,এক জনের কারাদন্ড

ভালুকায় নকল প্রসাধনী জব্ধ,এক জনের কারাদন্ড
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ির আডিয়াল মোড় এলাকার থেকে বুধবার বিকেলে বিভিন্ন নামীদামী কোম্পানির নামে বাজারজাতকৃত নকল প্রসাধনী জব্ধ করা হয়েছে। ওই ঘটনায় জড়িত রাকসেদুল হাসান নামে এক যুবককে এক মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সে ইশ্বরগঞ্জ উপজেলার সুলারী গ্রামের মো. নেওয়াজ আলীর ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বুধবার উপজেলার আইডিয়াল মোড় এলাকায় স্থানীয় ব্যবসায়ীর মফিজুর রহমানের কাছে কিছু মালামাল বিক্রি করেন রাকসেদুল হাসান। পরে তার সরবরাহকৃত মালামালগুলো নকল বলে ধারণা করেন ওই ব্যবসায়ী। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা রাকসেদুল হাসানকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশকে জানানো হয়। থানা পুলিশ পরে ঘটনাস্থল পরিদর্শন রাকসেদুল হাসানকে জিজ্ঞাসাবাদের তার ভাড়া নেওয়া একটি কক্ষে ইউনিলিভার এবং মেরিকোসহ বিভিন্ন কোম্পানীর নকল প্রসাধনীর সন্ধ্যার পায়। পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালকে জানানো হলে তিনি ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে নকল প্রসাধনীর কারবারী রাকসেদুল হাসানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে স্থানীয়দের উপস্থিতে জব্ধকৃত নকল প্রসাধনীগুলো পুড়িয়ে ফেলা হয়। দন্ডিত রাকসেদুল হাসানকে ০৭ নভেম্বর সকালে কারাগারে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ভ্রাম্যমান আদালতে দন্ডিত রাকসেদুল হাসানকে কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই