তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

আত্রাইয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নওগাঁর আত্রাইয়ে ছাদিয়া বেগম (১৯) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। নিহত ছাদিয়া বেগম উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দিঘা গ্রামের মো: রাইহানের স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে ছাদিয়া বেগম সবার অজান্তে তার নিজ শয়ন কক্ষে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন বিষয়টি টের পেলে সাথে সাথে তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ছাদিয়া বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই